রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

রাণীনগরে নগদ টাকাসহ ফেন্সিডিল উদ্ধার: আটক ১

রাণীনগরে নগদ টাকাসহ ফেন্সিডিল উদ্ধার: আটক ১

ইউসুফ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে বেপরোয়া এক পিকআপ ভ্যানকে স্থানীয় জনতা ধাওয়া করে আটকের পর পুলিশকে খবর দিলে গাড়ী থেকে ১ শ ৫৫ বোতল ফেন্সিডিল, তিন পিচ ইয়াবা, নগদ ২০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। পরে উদ্ধারকৃত মাদক, পিকআপ ভ্যান ও টাকাসহ চালক শামিম হোসেন (৩২) কে রাণীনগর থানায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে উপজেলার আদমদীঘি-আবাদপুকুর রাস্তার ভেটি এলাকায় এঘটনা ঘটে।

আটক শামিম ঢাকার মিরপুর পল্লবী ৩ নং এভিনিউ এলাকার মৃত ছামছদ্দীনের ছেলে।
জানা গেছে, আজ বৃহস্পতিবার সকালে নওগাঁর সাপাহার থেকে আদমদীঘি হয়ে রাণীনগরের আবাদপুকুর এলাকার সড়ক দিয়ে বেপরোয়া গতিতে একটি পিকআপ ভ্যান ঢাকা অভিমুখে যাচ্ছিল। এসময় বগুড়া জেলার আদমদীঘি উপজেলায় পিকআপটি একটি অটো রিক্সাকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পথিমধ্যে আরো একটি অটোভ্যানকে ধাক্কা দেয়।

বিষয়টি মোবাইলে জানাজানি হলে স্থানীয় জনতা মটরসাইকেল নিয়ে পিকআপ ভ্যানকে ধাওয়া করতে থাকলে রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের ভেটি গ্রাম এলাকায় দিলবর রহমানের আরো একটি ভটভটিকে ধাক্কা দিলে স্থানীয় লোকজন পিকআপসহ চালককে আটক করে পুলিশে খবর দেয়।

ঘটনাস্থলে রাণীনগর থানার পুলিশ পৌছে পিকআপ ভ্যান তল্লাশী করে ১শ ৫৫ বোতল ফেন্সিডিল, তিন পিচ ইয়াবা, নগদ ২০ হাজার টাকা উদ্ধারসহ পিকআপ ভ্যান ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান, মাদকসহ চালককে আটকের ঘটনায় রাণীনগর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com